ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ৩ উপজেলার ২টিতে পুরাতন, ১টিতে নতুন চেয়ারম্যান 

সিরাজগঞ্জে ৩ উপজেলার ২টিতে পুরাতন, ১টিতে নতুন চেয়ারম্যান 

সিরাজগঞ্জে প্রথম ধাপে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এ নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান পদে তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রিয়াজ উদ্দিন (আনারস), ভাইস চেয়ারম্যান জামাত আলী মুন্সি (চশমা) ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নূরে ফতিমা (ফুটবল)।

কাজিপুর উপজেলায় দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আ’লীগ নেতা খলিলুর রহমান সিরাজী (আনারস), ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক (হাঁস) নির্বাচিত হন।

এছাড়া বেলকুচি উপজেলায় প্রথমবারের মতো চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম (দোয়াত কলম), ভাইস চেয়ারম্যান ফারুক সরকার (টিয়া পাখি) ও মহিলা ভাইস চেয়াম্যান সুলতানা রাজিয়া মিলন (প্রজাপতি) নির্বাচিত হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু ও সুন্দরভাবে ওই তিনটি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪ টা পর্যন্ত কেন্দ্র সমূহে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ তিন উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত